আমরা জামায়াত-শিবির সমর্থক গোষ্ঠী
23 July 2018 at 8:48 AM
(আমরা জামায়াত-শিবির সমর্থক গোষ্ঠী)

জামায়াত-আ’লীগ সমঝোতার প্রচারনা আ’লীগের বেঁচে থাকার ঔষধ -------নূরুল ইসলাম বুলবুল


জামায়াতের ঢাকা মহানগরীর সেক্রেটারী নুরুল ইসলাম বুলবুল বলেছেন, আ’লীগের সাথে জামায়াতের সমঝোতার কোন প্রশ্নই উঠে না। এটা মৃতপ্রায় আ’লীগের বেঁচে থাকার ঔষধ হিসাবে তাদের সাথে জামায়াতের সমঝোতার কথা টিভি টকশোর মাধ্যমে পরিকল্পিত ভাবে ছড়ানো হচ্ছে। রবিবার সন্ধ্যায় ঢাকাতে বিশ্ববিদ্যালয় শিক্ষক ও পেশাজীবীদের এক সমাবেশে তিনি এ কথা বলেন।


বুলবুল আরো বলেন, সমঝোতা হলে কি আব্দুল কাদের মোল্লাকে ফিরে পাওয়া যাবে? চার ...শতাধিক নিহত জামায়াত কর্মী কি ফিরে আসবে? হাজার হাজার পঙ্গু কর্মী সমর্থকরা কি তাদের হারানো হাত পা চোখ কি ফিরে পাবে? সমঝোতা হলেই কি আ’লীগ ট্রাইব্যুনাল ভেঙ্গে দিবে? এসব তো সম্ভব না। তাহলে সমঝোতার কোন সুযোগ নেই। আর জামায়াত আ’লীগের সাথে কখনও সমঝোতায় যাবে না। তিনি আরও বলেন, বিএনপির সাথে জামায়াতের দুরত্ব তৈরী করার জন্য এধরনের প্রচারনা চালানো হচ্ছে।



এক প্রশ্নের জবাবে নুরুল ইসলাম বুলবুল বলেন, উপজেলা নির্বাচনের ধারাবাহিকতায় জনগনকে সাথে নিয়ে আগামী সংসদ নির্বাচনে দল বৃহত্তর ভাবে অংশ নিবে। তবে নির্বাচন হতে হবে নির্দলীয় সরকারের অধীনে। ডঃ আতাউস সামাদের পরিচালনায় .এ সভায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়েরশিক্ষক ও অন্যান্যরা উপস্থি ছিলেন।


বুলবুল আরো বলেন, আন্দোলনের বিকল্প নেই। তীব্র আন্দোলন করেই বর্তমান সরকারের সকল অন্যায় ও জুলুমের জবাব দেওয়া হবে। এ আন্দোলনে যে সকল রাজনৈতিক শক্তি মাঠে থাকবে, জনগন তাদেরকে গ্রহণ করবে। আর যারা গা-বাচিয়ে চলবে জনগন তাদেরকে প্রত্যাখ্যান করবে।








 
Like
Comment
 

Total 0 comments


Add Comment
 
Related Post
Random Post