নারী
17 December 2018 at 7:00 PM
(নারী)

আচ্ছা,,,,,ভালোবাসা কি? >>>>আমি জানি না.....! <<<<বলো না শুনি এমন করো কেন? >>>>কি করলাম আমি? <<<<ধ্যাত,,,,তোমার সাথে কথাই বলবো না গেলাম আমি আর আসবো না!


...

আমি চশমার ফাঁকা দিয়ে ওর চলে যাওয়া দেখছিলাম....আমি জানি ও আবার আসবে তাই ওকে ডাকি নি ভালোবাসে খুব আমাকে!


একটা মেয়ের প্রকৃত ভালোবাসা পাওয়া ভাগ্যের ব্যপার তবুও....যখন কোন মেয়ে আরেকজনকে ভালোবাসে মন-প্রাণ উজাড় করে ভালোবাসে.....মেয়েরা ভালোবাসতে জানে সত্যি বলছি.....কারও ছবিতে লাভ রিএক্ট দিলে রাগ করে.....অন্য কোন মেয়ের সাথে কথা বললে...সন্দেহ করে....ঝগড়া করে অপেক্ষা করে প্রিয় মানুষটা তার রাগ ভাঙ্গাবে....এটাই মেয়েদের ভালোবাসা!


মেয়েটা আমাকে ভালোবাসে ব্যাস এটুকু বুঝে গেলেই আর কোন কথা নাই....ছেলেরা ফ্রি-স্টাইলে ঘুরতে থাকে....মানুষটার প্রতি মূল্যায়ন কেমন যেন কমে যায় এটা তিতা সত্য!


বেশিরভাগ ছেলের ধারণা,,,,,,,, আরে আমাকে তো ভালোবাসেই....কই যাবে ও.....শুরু হয় অবহেলা....ডোন্ট কেয়ার....এটাই ভুল করে বসে ছেলেরা!


ছেলেরা যেমন লোকচক্ষুর আড়ালে কাঁদতে পারে আবার পানি দিয়ে চোখ মুছে বলে মুখ ধুয়ে এসেছি.... মেয়েরা তেমনটা পারে না.....কথা বলতে বলতে ওরা কেঁদে দেয়.....সারা রাত তোমার জন্য কান্না করে সকালে বাম হাত দিয়ে ডান চোখ মুছে মোবাইল হাতে নিয়ে আপনাকে ফোন দিবে.....আপনি বরাবরের মতই তাকে অবহেলা করবেন...তার গলার স্বর শুনে বুঝবেন না মানুষটা সারারাত কেঁদেছিলো...একটা সময় মেয়েটা সহ্য করতে শিখে যাবে না পারলে সুইসাইড এটেম্ট করবে.....যদি সে বেঁচে যায়


বলে দিতে পারি........ আপনি হাজার চেষ্টা করলেও মানুষটাকে আর পাবেন না.....আপনি তার জন্য মরতে চাইলেও সে আপনাকে দেখতে হাসপাতালে যাবে নাহ.....যেখানে চোখের পানি শুকিয়ে যায় সেখানে নতুন করে চোখ থেকে অশ্রুর আশা করাটাই বৃথা.....মেয়েটার সাথে পথে দেখা হলেও সে আপনাকে চিনবে না....খোলসের আবরণে মৃত মানুষগুলো এমনই হয়.....একবারই মরে শুধু আবরণটা চেয়ে থাকে জীবনের তাগিদে!


মেয়েটার করা অবহেলার বিপরীতে আপনি খুব করে তাকে চাইবেন....অথচ আপনি সময়ে তাকে মূল্যায়ন করেন নি....যে মেয়েটা বেহায়ার মতন আপনাকে শুধু আপনাকে আকড়ে ধরে রাখতে চেয়েছিলো...... আজ সে আপনাকে চিনে নাহ্.....সময় বড় বেরহম হয়.....আপনি একটা দিন অনুশোচনা ভুগবেন....খুব করে আপন করতে চাইবেন তাকে বোকা মেয়েটা আজ আর বোকা নেই আজ সে কেঁদে কেঁদে অদৃশ্য দেয়াল তৈরী করেছে আপনার আর তার সামনে.... সম্ভব না পার হওয়া সত্যিই সম্ভব হয় না দেয়ালটা পাড়ি দেওয়া!


বোকা মেয়েটার জন্য করা দোয়াটা সৃষ্টিকর্তা শুনে নাহ......দেয়াল ভেদ করে আপনার মোনাজাত তার কানে পৌছায় না......মেয়েটা অতীত ভোলে না....দেয়ালে মাথা ঠুকে মরে গেলেও মেয়েটা শোনে না....মরা মানুষের অনুভূতি থাকে নারে পাগলা!


জীবনে একটা বোকা মেয়ের খুব দরকার.....যার কোলে মুখটা গুঁজে দিয়ে চোখের মধ্যে ডুবে যাওয়ার জন্য হলেও একটা বোকা মেয়ের খুব দরকার.....খুব খুবই দরকার


নীলকষ্টের নীল ফ্যানপোস্ট লিখালিখি








 
Like
Comment
 

Total 0 comments


Add Comment
 
Related Post
(0 comments)

(0 comments)

(0 comments)

(0 comments)

(0 comments)

(0 comments)

(0 comments)

(0 comments)

(0 comments)

(0 comments)

Random Post